Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহনগঞ্জে খাদ্যগুদামে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা সরকারী খাদ্য গুদামে কাজ করার সময় গতকাল (বুধবার) সকালে চালের বস্তার নিচে চাপা পড়ে হেলাল উদ্দিন (৫০) নামে এক শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। নিহত হেলাল উদ্দিনের বাড়ী উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের জৈনপুর গ্রামে। তার পিতার নাম মৃত বিল্লাল উদ্দিন।
উপজেলা খাদ্য গুদাম সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল শ্রমিকরা সকাল ১০টার দিকে খাদ্য গুদাম খুলে কাজ শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে কাজ করার সময় হঠাৎ খামাল ভেঙে চালের বস্তা হেলাল উদ্দিনের উপরে পড়লে তিনি বেশ কিছু বস্তার নিচে চাপা পড়েন। অন্যান্য শ্রমিকরা অনেক চেষ্টার পর বস্তা সরিয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  এ ব্যাপারে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত হেলাল উদ্দিনের পরিবারের পক্ষ থেকে লিখিত আবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহনগঞ্জে খাদ্যগুদামে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ