Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলশানে স্পা সেন্টার থেকে গ্রেফতার ১০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

রাজধানীর অভিজাত এলাকা গুলশানে নাভানা টাওয়ারে ‘হিজামা থেরাপি সেন্টার এন্ড বডি মাসাজ’ নামের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে নারীসহ মোট ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ৫ জন নারী ও ৫ জন পুরুষ রয়েছেন। গত মঙ্গলবার রাতে গুলশান-১ এর নাভানা টাওয়ারের লেভেল ২২/এ, ৪৫ নম্বর অ্যাপার্টমেন্টের ১৮/এ নম্বর ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গুলশান থানার ওসি মো. আবুল হাসান জানান, দীর্ঘদিন যাবৎ এখানে স্পার নামে ঢাকায় বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের তরুণী ও নারীদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা ও যৌন শোষণ ও নিপীড়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপ ও পতিতাবৃত্তির দায়ে ৫ জন পুরুষ ও ৫ জন নারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে গুলশান থানায় মানব পাচার দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় গতকাল তাদের আদালতে পাঠানো হয়।

এদিকে, গতকাল মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই রেজাউল আলম ১০ আসামিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালতে হাজির করেন। এর মধ্যে দুই জনের বিরুদ্ধে ৫ দিন করে রিমান্ড এবং অপর ৮ আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। পরে ‘হিজামা থেরাপি সেন্টার অ্যান্ড বডি ম্যাসেজ’ সেন্টারের মালিক রাজিয়া খাতুন ওরফে ফারিয়া ও ম্যানেজার ইমরান খানকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর ৮ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে পাঠানো আসামিরা হলেন- মো. আল আমিন, রাকিবুল হাসান, আল আমিন, মুহিদ আলী মিঠু, হোসনে আরা খাতুন, লিলি, গীতি দেউরী ও জয়া চাম্বু।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলশান

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ