Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে জমির বিরোধে মারপিট আহত-৩

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারানপুর গ্রামে রবিবার সন্ধায় জমির বিরোধকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ৩ জন আহত হয়েছে।

আহতরা হলেন, নারানপুর গ্রামের সাদেক আলী ব্যাপারীর ছেলে ইশারত আলী ব্যাপারী, ইশারত আলীর স্ত্রী আর্জিনা বেগম, জলিল ব্যাপারীর ছেলে সেন্টু ব্যাপারী,
হাসপাতালে ভর্তি অবস্থায় ইশারত আলী ব্যাপারী জানান, উপজেলার ইসলামপুর গ্রামের সন্তোষ ব্যাপারীর সাথে বেশ কিছু দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রবিবার সন্ধায় আমার ভাতিজাকে সন্তোষ ব্যাপারীর তার ঘরে আটকিয়ে রাখে হঠাৎ চিৎকার শুনে আমার স্ত্রী ও পাশের বাড়ীর লোকজন গিয়ে তাকে উদ্ধার করেন। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে সন্তোষ ব্যাপারীর সাথে কথাকাটি হলে হয়। এক পর্যায়ে কালামসহ ১৫-১৬ জন আামকে মারপিট করতে থাকে। এ সময় আামার স্ত্রী, ভাতিজা ঘটনাস্থলে এগিয়ে এলে তাদরকেও বেদম মারপিট করাসহ কুপিয়ে জখম করে। এ সময় এলাকার লোকজন আমাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ