Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে পুলিশ ও ব্যবসায়ী হত্যা এএসআইয়ের বিরুদ্ধে ব্যবসায়ীর স্ত্রীর মামলা

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : গত ৩ আগস্ট সোনারগাঁও পৌরসভার রাইজদিয়া এলাকায় পুলিশ কনস্টেবল আরিফুর রহমান ও ব্যবসায়ী মতিন হত্যার ঘটনায় গত মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহত মতিনের স্ত্রী নুরতাজ বেগম। নারায়ণগঞ্জ জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ঈমামের আদালতে এ মামলাটি দায়ের করেন। এ সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ঈমাম মতিনের মামলাটির সকল কার্যক্রম স্থাগিত রেখে পরবর্তি শুনানী আগামী ৩/১০/২০১৬ইং তারিখে ধার্য করে এবং একই সাথে ওই দিন পুলিশ আরিফুর রহমান হত্যার ঘটনায় মামলার অগ্রগতির প্রতিবেদনও দাখিলের জন্য থানা পুলিশকে নির্দেশ দেন।
নুরতাজ বেগমের আইনজীবী আনোয়ার হোসেন জানান, আদালত নিহত মতিনের স্ত্রী মামলাটি গ্রহণ করে আগামী ৩/১০/২০১৬ইং পর্যন্ত মতিনের মামলার সকল কার্যক্রম স্থাগিত করায় আমরা দায়রা জজ আদালতে রিভিশন দায়েরের প্রস্তুতি।
মামলার আরজিতে বাদি উল্লেখ করেন, গত ৩ আগস্ট বুধবার বিকেলে নুরতাজ বেগম ও তার স্বামী নিহত মতিন রাইজদিয়া নোয়াইল রাস্তার পাশের একটি ক্ষেত থেকে গরুর খড় নিয়ে আসার সময় দুইজন সাদা পোশাকধারী পুলিশ মোটর সাইকেল দিয়ে আমার স্বামীকে ধাক্কা দিয়ে রাস্তা থেকে নিচে ফেলে দেয়। এসময় আমি ও আমার স্বামী প্রতিবাদ করায় পুলিশের এএসআই ফখরুল ইসলাম আমার স্বামীকে ধরে পানিকে চোবানোর পুলিশ কনস্টেবল আরিফুল রহমানকে নির্দেশ দেয়। তার আরিফুর রহমান আমার স্বামী মতিনকে পানিতে চুবিয়ে হত্যা করে। পরে আমার স্বামীকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। আমরা মতিতের লাশ নিয়ে বাড়িতে গিয়ে শুনতে পাই কে বা কারা আমার স্বামীর হত্যাকারী কনস্টেবল আরিফুর রহমানকে পিটিয়ে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে পুলিশ ও ব্যবসায়ী হত্যা এএসআইয়ের বিরুদ্ধে ব্যবসায়ীর স্ত্রীর মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ