Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিইউতে অ্যাটর্নি জেনারেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৫ এএম

করোনা ভাইরাসে আক্রান্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলমকে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে নেয়া হয়েছে।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন শুক্রবার (১৮ সেপ্টেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তার শারীরিক অবস্থা বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) পর্যন্ত ভালোই ছিল। কিন্তু শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়।

তিনি আরও জানান, শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে জ্বর শুরু হয়। এ সময় চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। পরে ওই দিনই অ্যাটর্নি জেনারেল সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। করোনা পজেটিভ ও বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন তিনি।



 

Show all comments
  • Shams Biplob ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৫ পিএম says : 0
    মহান আল্লাহ তার ওপর রহম করুন।
    Total Reply(0) Reply
  • হাসান মুনাব্বেহ সাআদ ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৫ পিএম says : 0
    তার দ্রুত সুস্থতা কামনা করছি।
    Total Reply(0) Reply
  • তোফাজ্জল হোসেন ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৫ পিএম says : 0
    দ্বীনের পথে ফিরে আসুক সেটাৈই চাই।
    Total Reply(0) Reply
  • মো; নজরুল ইসলাম ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৬:৫১ পিএম says : 0
    যার জন্ম আছে তার মৃতু অবধারিত। আজ কি কাল। তবে সবচেয়ে বড় কথা হলো যদি কেহ ঈমান নিয়া মরতে পারে সেই কামিয়াবি।আর ঈমান নিয়া সেই মরতে পারবে যে সবসময় ঈমান নিয়া থাকে।আর ঈমান নিয়া সেই থাকতে পারবে যে সব সময় ঈমানি দাওয়াত দেয় বা ঈমানি কথা বলে।তাই আমাদের প্রতিদিন কিছু না কিছু ঈমানি দাওয়াত উচিত এবং মৃতু কে স্বরন করা উচিত ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাটর্নি জেনারেল

১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ