Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৯ ফান্ডের লভ্যাংশ ঘোষণা

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের লভ্যাংশ ঘোষণা করেছে আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড কর্তৃক পরিচালিত ৯টি মেয়াদি মিউচ্যুয়াল ফান্ড। মঙ্গলবার এসব ফান্ডের ট্রাস্টি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ৩৫ শতাংশ ক্যাশ, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ১০ শতাংশ ক্যাশ, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ ক্যাশ, আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড-স্কীম ওয়ান ৬ শতাংশ ক্যাশ, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড ৭ শতাংশ ক্যাশ, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ ক্যাশ, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ ক্যাশ, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ার ১০ শতাংশ ক্যাশ এবং আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৭.৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৯ ফান্ডের লভ্যাংশ ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ