Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাম্পের ট্রফিতে বার্সার প্রতিপক্ষ এলচে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

 জুয়ান গাম্পের ট্রফিতে বার্সেলোনার এবারের প্রতিপক্ষ পাঁচ বছর পর লা লিগায় ফেরা এলচে। আগামী শনিবার ক্যাম্প ন্যুয়ে ম্যাচটি হবে বাংলাদেশ সময় রাত ১১টায়। বার্সেলোনার প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক খেলোয়াড় ও সভাপতি জুয়ান গাম্পেরের নামানুসারে মৌসুমের শুরুতে এই ম্যাচের আয়োজন করে বার্সেলোনা। এক বিবৃতিতে রোববার ৫৫তম আসরের প্রতিপক্ষ ও খেলার তারিখ জানায় কাতালুনিয়ার দলটি। কোভিড-১৯ মহামারীর কারণে স্বাস্থ্য সুরক্ষার নিয়ম মেনে দর্শকশ‚ন্য মাঠে হবে ম্যাচটি।
এই প্রতিযোগিতায় সাধারণত বাইরের কোনো দলকেই আমন্ত্রণ জানানো হয়। গতবার তাদের প্রতিপক্ষ ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনাল। ১৯৯৪ সালে ভালেন্সিয়ার পর এই প্রথম প্রতিযোগিতাটিতে অংশ নিতে যাচ্ছে কোনো স্প্যানিশ দল। ফলে আগামী ২৭ সেপ্টেম্বর লা লিগা দিয়ে মৌসুম শুরুর আগে আরও একটি ম্যাচ খেলার সুযোগ হলো লিওনেল মেসি-জেরার্ড পিকেদের।
এর আগে আজ রাতেই প্রীতি ম্যাচে তাদের প্রতিপক্ষ লা লিগার আরেক দল জিরোনা।
প্রাক-মৌসুম প্রথম প্রীতি ম্যাচে গত শনিবার তারা জিমনেস্টিককে হারায় ৩-১ গোলে। বার্সেলোনার ডাগআউটে এটি ছিল রোনাল্ড কোম্যানের প্রথম ম্যাচ। গত শুক্রবার শুরু হয়েছে লা লিগার নতুন আসর। বার্সেলোনার মতো এলচেরও প্রথম দুই রাউন্ডের ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে কমপক্ষে ডিসেম্বর পর্যন্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ