Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে বিদ্যুত স্পৃষ্ট হয়ে কৃষক পরিবারের মেধাবি সন্তানের মৃত্যু

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ২:০৮ পিএম

নেছারাবাদে মটরপাম্প দিয়ে মাছ ধরতে গিয়ে স্পৃষ্ট হয়ে মো: ফিরোজ(২৬) নামে এক মেধাবি শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমাবার দুপুরে উপজেলার গুয়ারেখা ইউনিয়নের চাদকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থী গ্রামের কৃষক মো: আলমগীর হোসেন শেখ এর ছেলে। মেধাবি শিক্ষার্থী ফিরোজ ঢাকার একটি প্রাইভেট কলেজে বিএসসি ইঞ্জিনিয়ারিং প্রথম বর্ষের ছাত্র।

পরিবারের স্বজনরা জানায়, ফিরোজ ওই কৃষক পরিবারের একমাত্র মেধাবি সন্তান। সে ঢাকায় একটি প্রাইভেট কলেজে পড়াশুনা করে। করোনাকালে কলেজ বন্ধ হওয়ায় ফিরোজ বাড়ীতে আসে। ঘটনার দিন সে সকালে বাড়ীর পাশের একটি ডোবায় মটরপাম্প সাহায্য পানি সেচ দিয়ে মাছ ধরতে নামে। এসময়, কিভাবে যেন মটর বডিতে বিদ্যুৎ লাইন চলে আসে। আর সে বডিতে ফিরোজের হাত পড়তেই স্পৃষ্ট হয়ে শিক্ষার্থী ফিরোজ মাটিতে লুটিয়ে পড়ে। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের ডাক্তার রুবাইয়াত সানজিদ হাসান জানান, হাসপাতালে আনার পূর্বেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তারপরও পরীক্ষা-নিরিক্ষা করে তাকে মৃত্যু ঘোষণা করা হয়েছে। লাশের হাতের তালুতে পোড়া দাগ দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ