Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ভারসাম্যহীন ভিক্ষুককে কুপিয়ে খুন

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুরের রাজৈরে মো. আবুল বাসার হাওলাদার (৪০) নামে এক মানসিক ভারসাম্যহীন ভিক্ষুককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। গত শনিবার উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসি জানায়, উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী মধ্যপাড়া গ্রামে আলেম হাওলাদারের ছেলে মো. আবুল বাসার হাওলাদার দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীন হয়ে এলাকায় ভিক্ষাবৃত্তি করে রাতে ওই এলাকার কয়েকটি মুদি দোকানের পাশে একটি বেঞ্চে ঘুমাতো। প্রতিদিনের মত ভিক্ষাবৃত্তি শেষে শনিবার রাতে রাত্রিযাপন কালে দুবৃর্ত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। গতকাল রোববার সকালে এলাকাবাসী আবুল বাসারের রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এলাকাবাসি জানায়, উক্ত স্থানে মুদি দোকানের মালামাল চুরি করতে আসা দুবৃর্ত্তরাই এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে। গতকাল রোববার সকালে পুলিশ রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে ।

নিহতের স্ত্রী রাসিদা বেগম জানান, আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের গ্রেফতার করে শাস্তির দাবি জানাই। রাজৈর থানার ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারসাম্যহীন-ভিক্ষুক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ