Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলাচিপায় তক্ষকসহ পাচারকারী আটক

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গলাচিপায় র‌্যাবের হাতে আটক বন্যপ্রাণি তক্ষক পাচারকারি চক্রের সদস্য রাসেল (৪০)। গতকাল রোববার গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্্েরট আদলতে হাজির করা হলে আদালত রাসেলকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। আদলতের নির্দেশে উদ্ধারকৃত তক্ষকটি রোববার বন বিভাগের কর্মকর্তার কাছে হস্তান্তরের পর গলাচিপার সংরক্ষিত বনাঞ্চাচলে অবমুক্ত করা হয়।
র‌্যাব জানায়, র‌্যাব-৮ এর আভিযানিক দল অভিযান চালিয়ে শনিবার রাতে গলাচিপা উপজেলার গলাচিপা-শাখারিয়া সড়কের আমখোলা এলাকা থেকে সংঘবদ্ধ চক্রের সদস্য রাসেলকে একটি তক্ষকসহ আটক করে। রাসেল কলাপড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রমের মৃত আমজাদ হোসেনের ছেলে। সে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষকে প্রতারণা করে তক্ষক কেনাবেচা ও এক স্থান থেকে অন্য স্থানে তক্ষক পাচার করে আসছে। র‌্যাব শনিবার রাত সাড়ে ৮টায় রাসেলকে গলাচিপা থানায় হস্তান্তর করে। এরপর র‌্যাব বাদি হয়ে গলাচিপা থানায় রাসেলের বিরুদ্ধে মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাচারকারী-আটক

৬ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ