Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুং ফু পান্ডা থ্রি

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

জেনিফার ইয়ু নেলসন এবং আলেসান্দ্রো কার্লনি পরিচালিত ফ্যামিলি এনিমেশন চলচ্চিত্রে ‘কুং ফু পান্ডা থ্রি’। এই দুই পরিচালকেরই এটি প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, তারা দুজনই এর আগে এই চলচ্চিত্রটির আগের দুই পর্ব এবং অন্য কিছু এনিমেশন ও টিভি ফিল্মের সঙ্গে জড়িত ছিলেন।
মাস্টার শিফু (ভয়েস : ডাস্টিন হফম্যান) তার অবসর গ্রহণের ঘোষণা দেয়ার পর সবাইকে জানিয়ে দেয় কুং ফু পান্ডা পো (ভয়েস : জ্যাক ব্ল্যাক) তার স্থলাভিষিক্ত হবে। সেই তার হয়ে কুং ফু শেখাবে। পো জানে এই বিদ্যা শেখান সহজ নয়। শিফু তাকে বলে তার নিজের মত থাকতে অন্যকে অনুসরণ নয়। পো তা মেনে নেয়। পো তার পালক পিতা মি. পিংয়ের (ভয়েস : জেমস হং) কাছে ফেরে। সেখানে পিংয়ে নুডলের দোকানে লি শান (ভয়েস : ব্রায়েন ক্র্যানস্টন) নামে এক পান্ডা তার ডাম্পলিং খাওয়ার রেকর্ড ভাঙে। পো জানতে পারে। এই লি হল তার আসল বাবা। অনেক দিনের হারান বাবাকে নিয়ে পো এক নতুন অভিযানে বের হয়। এদিকে পোকে হারাবার লক্ষ্যে অতিপ্রাকৃতিক শক্তিধারী ভিলেন কাই (ভয়েস : জে. কে. সিমন্স) একের পর এক কুং ফু মাস্টারকে পরাজিত করে চলেছে। এবার পো’র মুখোমুখি হবে সে।
হলিউড শীর্ষ পাঁচ
১। কুং ফু পান্ডা থ্রি (এনিমেশন; ভয়েস : জ্যাক ব্ল্যাক, ডাস্টিন হফম্যান, ব্রায়েন ক্র্যানস্টন, জে. কে. সিমন্স)
২। দ্য রেভেন্যান্ট (লিওনার্ডো ডিক্যাপ্রিয়ো, টম হার্ডি, ডোনাল গ্লিসন, উইল পোল্টার)
৩। দ্য ফাইনেস্ট আওয়ার (ক্রিস পাইন, হলিডে গ্রেইনজার, কেসি অ্যাফ্লেক)
৪। স্টার ওয়ার্স : দ্য ফোর্স অ্যাওয়েকেন্স (হ্যারিসন ফোড, ক্যারি ফিশার, মার্ক হ্যামিল, অ্যাডাম ড্রাইভার, পিটার মেহিউ, জন বোয়েগা, ডেইজি রিডলি)
৫। ডার্টি গ্র্যান্ডপা (রবার্ট ডি নিরো, য্যাক এফরন, জোয়ি ডয়েচ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুং ফু পান্ডা থ্রি

৫ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ