Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২০ সফল মৌসুমের পর শেষ হবে ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

কিম কার্ডাশিয়ান্স ওয়েস্ট তার টুইটার হ্যান্ডেল দিয়ে জানিয়েছেন, তার ও তার পরিবারকে নিয়ে নির্মিত তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’ ২০২১-এর শুরুতে শেষ হবে। তিনি এই টুইটে এক দশকের বেশি সময় তাকে এবং তার পরিবারকে সমর্থন করার জন্য ধন্যবাদ জানান।
তিনি লিখেছেন : “আমাদের অসাধারণ ভক্তদের উদ্দেশ্য করে বলছি- ভারি মন নিয়ে জানাচ্ছি ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’ অনুষ্ঠানকে বিদায় জানাবার জন্য আমরা পারিবারিকভাবে কঠিন সিদ্ধান্ত নিয়েছে। । ১৪ বছর, ২০ মৌসুম, কয়েক শ’ পর্ব আর অসংখ্য স্পিন-অফের পর গভীর কৃতজ্ঞতা জানিয়ে বিদায় নেব। ভাল সময়, মন্দ সময়, সুখ, দুঃখ, অশ্রু আর সন্তানদের সঙ্গে সম্পর্কের বিভিন্ন মাত্রা দেখেছি আমরা। অনেক স্মৃতি আর অনেক মানুষের সঙ্গে পরিচয় হয়েছে।” “আমি আজ যে অবস্থানে আছি তা ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’ না হলে সম্ভব হত না। এই অনুষ্ঠান দিয়েই আজকে আমাদের পরিচয়। আমাদের ক্যারিয়ারকে আকার দিতে যাদের ভূমিকা আছে তাদের কাছি আমরা ঋণী,” কিম লিখেছেন। ২০১৭তে ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’-এর প্রিমিয়ার হয়েছিল। সে সময় গসিপ কলামে প্রাধান্য ছিল প্যারিস হিল্টনের আর কিম ছিলেন তারে অনেক নিচে। অনুষ্ঠানটি শুরু হবার পর কার্ডাশিয়ানদের খ্যাতি রাতারাতি আকাশ স্পর্শ করে। সেই সময় কেন্ডাল আর কাইলি জেনার নিতান্ত কিশোরী। অনুষ্ঠানটি নেটফ্লিক্সে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ