Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবীজীর (সা:) আদর্শেই নিহিত রয়েছে ইহ ও পরকালীন মঙ্গল -পীর সাহেব জৌনপুরী

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সম্প্রতি মোহাম্মদপুরস্থ আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম এ মাদরাসা ও জৌনপুরী খানকা (দরবার) শরীফের উদ্যোগে মাসিক জেকের ও পীরজাদা মরহুম সৈয়দ শফিকুর রহমান (কাফী) সাহেবের ইন্তেকাল উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ডেসকোর সাবেক জি.এম.আলহাজ মো. সফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং মোহাম্মদপুর থানা কমিটির সেক্রেটারি শেখ জহির আহমেদের সঞ্চালনায়, অনুষ্ঠিত মাহফিলে তাফসির ও জেকেরের তালীম দেন আমিরে সত্যের ডাক, চার তরিকার মুরশেদে, কামেল, হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৌনপুরী পীর সাহেব কেবলা।

প্রধান অতিথি ছিলেন : অত্র কমপ্লেক্সের আজীবন সদস্য, আলহাজ ডা. মো. খলিলুর রহমান।
বয়ানে জৌনপুরী পীর সাহেব কেবলা বলেন, দেশে কামেল মানুষ তৈরি করতে হবে কেননা কামিল ব্যক্তি তথা ওলী আউলিয়াদের সংস্কার ও সান্নিধ্য ছাড়া এই অস্থির ও অশান্তিময় সমাজে কেহ শান্তি ফিরিয়ে আনতে পারবে না। শরীয়ত ও মা’রেফাতের এলেম ছাড়া কেহ কামেল হতে পারে না। তিনি আরো বলেন, নবীজির (সা.) আদর্শেই নিহিত রয়েছে ইহ-পরকালীন মঙ্গল ও অনাবিল শান্তি। যে দেশে জুলুম অত্যাচার হয় সেই দেশে কখনও শান্তি আসে না। প্রকৃত শান্তিদাতা একমাত্র আল্লাহ। সুতরাং পীর ওলীদের মাধ্যমে আল্লাহর শান্তির অন্বেষণে সকলে এগিয়ে আসুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবীজীর (সা:) আদর্শেই নিহিত রয়েছে ইহ ও পরকালীন মঙ্গল -পীর সাহেব জৌনপুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ