Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাকরির প্রলোভনে নারী পাচার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

দেশের বিভিন্ন এলাকা হতে অসহায় বেকার নারীদের বিদেশে ভালো বেতনের চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে পাচারের অভিযোগে চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। সেই সাথে উদ্ধার করেছে তিন নারীকে। গতকাল ভোর রাতে সাভারের আমিনবাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। আটক সিরাজুল ইসলাম ওরফে সিরাজের (৪২) বাড়ি যশোরে। সে নারী পাচারকারী চক্রের সদস্য। উদ্ধারকৃতরা হচ্ছে- মোছা. লিমা আক্তার (২২), প্রিয়াংকা (২৯) ও তাসলিমা আক্তার আন্নী (২৭)। তারা সবাই সাভার আমিন বাজারের কাউন্দিয়া এলাকার বাসিন্দা। র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন নারী পাচারকারী কয়েকজন নারীকে ভারতে পাচারের উদ্দেশে আমিনবাজার বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। পরে ভোররাত সোয়া তিনটার দিকে আমিন বাজার ফুটওভার ব্রিজের নিচে অভিযান পরিচালনা করে মোছা. লিমা আক্তার, প্রিয়াংকা ও তাসলিমা আক্তার আন্নীকে উদ্ধার করা হয়। আটক করা হয় নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য মো. সিরাজুল ইসলাম ওরফে সিরাজকে।
আটক সিরাজ জিজ্ঞাসাবাদে জানিয়েছে, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে অসহায় বেকার নারীদের বিদেশে ভালো বেতনের চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে পাচার করে আসছিলো সে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী-পাচার

১০ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ