Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবির অফিসিয়াল ফেসবুক পেজ চালু

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৪ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেজের উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক এম আব্দুস সোবহান বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে ভিসি ভবনের সম্মেলন কক্ষে ‘ইউনিভার্সিটি অফ রাজশাহী’ নামে পেজটির উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সীমিত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রো-ভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমানসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পেজের এডমিন ও জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান পেজের প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
তিনি জানান, facebook.com/rajshahi.university.ac.bd এই লিংকের ফেসবুক পেজে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিজ্ঞপ্তি, গুরুত্বপূর্ণ বিষয়ে কর্তৃপক্ষের বক্তব্য, সংবাদ বিজ্ঞপ্তি ও ছবি, ভিডিও ইত্যাদি পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ