Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বার্মিংহামে ছুরিকাঘাতে হতাহতের ঘটনায় এক সন্দেহভাজন আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:২৩ পিএম

যুক্তরাজ্যের বার্মিংহামে ছুরিকাঘাতে হতাহতের ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। বার্মিংহাম সিটির সেলি ওয়াক এলাকা থেকে সোমবার ভোর ৪টার সময় তাকে পুলিশ আটক করেছে। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি। -রয়টার্স, সিএনএন, বিবিসি
 
ওয়েস্ট মিডল্যান্ড পুলিশ জানিয়েছে, ২৭ বছর বয়সী হামলাকারীর সঙ্গে সন্ত্রাসী গোষ্ঠীর সম্পৃক্তা মেলেনি। তিনি কেন মানুষগুলোকে এলোপাতাড়ি কুপিয়েছেন, তা জানার চেষ্টা করছেন তারা। শনিবার রাত সাড়ে ১২টার দিকে বার্মিংহাম সিটি সেন্টারের গে ভিলেজ এলাকায় ওই লোক ছুরি নিয়ে হামলা চালালে বেশ কয়েকজন আহত হন। তাদের একজন মারা গেছেন। ৭ জন আহত। এ ঘটনা ঘটে। ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ বিবৃতিতে জানায়, বার্মিংহাম সিটি সেন্টারে ছুরিকাঘাতের কথা জানিয়ে পুলিশকে ফোন করা হয়। এরপর সেখানে পুলিশ যায়। এ ঘটনার পর পরই ওই এলাকায় আরও কয়েকটি ছুরিকাঘাতের খবর পাওয়া যায়। এটাকে বড় ঘটনা হিসেবে ঘোষণা করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

আহতদের চিকিৎসা নিশ্চিত করতে ঘটনাস্থলে জরুরী সেবার কর্মীরা একসঙ্গে কাজ করছেন। পুরো এলাকা ঘিরে রাখে পুলিশ। শহরের কয়েকটি রাস্তা বন্ধ করে দেয়া হয়। গে ভিলেজ এলাকায় অনেক মানুষ আউটডোরে জড়ো হয়ে খাওয়াদাওয়া করছিলো। কোনও কোনও টেবিলে চলছিলো মদ সেবন। এমন সময় ছুরি নিয়ে এক যুবক তাদের উপর হামলা চালায়। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ