Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তবে কি মেগান মার্কেল মার্কিন রাজনীতিতে যোগ দিচ্ছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:২০ পিএম

এখন আন্তর্জাতিক মহলে একটি বিষয় খুব কৌতুহল তৈরি করেছে যে, মার্কিন রাজনীতিতে যোগ দিচ্ছেন মেগান মার্কেল! ব্রিটেনের প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল স্বামীর সঙ্গে রাজপরিবারের দায়িত্ব ছেড়ে দিয়েছেন অনেক আগেই। বিষয়টি নিয়ে রাজপরিবারের সঙ্গে অনেক ভুল-বোঝাবুঝি এবং দেনদরবার হয়েছে; কিন্তু এই দম্পতিকে আর রাজকীয় দায়িত্বে ফেরানো যায়নি। -দ্য গাডিয়ান, ডেইলি মেইল
 
মেগান বর্তমানে কানাডা এবং যুক্তরাষ্ট্রে বেশি সময় কাটাচ্ছেন। তিনি ভবিষ্যতে কী করতে যাচ্ছেন, তা নিয়ে জল্পনাকল্পনাও তুঙ্গে। তবে অবশেষে মুখ খুলেছেন মেগানের এক এজেন্ট। ঐ এজেন্টের দাবি যদি সত্যি হয়, তবে হয়তো শিগিগরই ‘রাজবধূ’ মেগানকে দেখা যাবে ‘রাজনীতিক’ মেগান হিসেবে। ভবিষ্যতে তিনি হয়তো সারপ্রাইজ দিতে চান। মেগানের এজেন্ট জোনাথন শালিত বলেছেন, এখনো পর্যন্ত মেগান প্রত্যক্ষ রাজনীতিতে আসার চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। কিন্তু তিনি রাজনীতিতে যেতে পারেন এবং মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী হবার অধিকারও তার রয়েছে।

তিনি বড় মাপের সেলিব্রিটি হওয়ায় রাজনীতিতে নামলে মেগান দ্রুত ওপরে উঠে যাবেন বলে জোনাথন মন্তব্য করেন। তিনি আরও বলেন, ৩৯ বছর বয়সি ডাচেস অব সাসেক্স হয়তো অতি দ্রুত এ ব্যাপারে তার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেবেন ভক্তদের। আপাতত কৌতূহলী মনের কৌতূহল তিনি পুরোপুরি মেটাতে পারবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ