Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১০৩৭ নমুনায় ৬১ জনের করোনা পজেটিভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫০ এএম

চট্টগ্রামে আরো ৬১ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৫০ জন এবং ১১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত চব্বিশ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ১০৩৭ জনের। সংক্রমণের হার ৫.৮৮ শতাংশ ।

শনিবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে মোট ১১৫ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা হয়েছে ৩৭৩ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ১০ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ২৫৩ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের সংক্রমণ পাওয়া যায়। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১১০ জনের। করোনা পজেটিভ পাওয়া গেছে ৮ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২৩ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের সংক্রমণ পাওয়া গেছে।
বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের এবং শেভরন ল্যাবে ৩৫ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের সংক্রমণ পাওয়া গেছে।
এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন ১৭ হাজার ৪২৩। চব্বিশ ঘণ্টায় আরো একজন সহ এ পর্যন্ত মারা গেছেন ২৭৪ জন। সুস্থ ১৩ হাজারের বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ