Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিমানের ডানায় পায়চারি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ইউক্রেনে বিমানে চড়ে যাচ্ছিলেন অনেক যাত্রী। যাত্রীদের ভিড়ে ছিলেন দুই সন্তানের মা। কিন্তু বিমানে চড়ে যাওয়াকালীন আচমকাই যেন কী হয় তার। সকলকে অবাক করে আপৎকালীন দরজা খুলে ফেলেন। তারপর বিমানের ডানায় পায়চারি করতে শুরু করেন।
কিন্তু কেন এমন করলেন মহিলা? কারণ শুনলে আপনিও চমকে যাবেন। তুরস্ক থেকে কিয়েভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ বিমান। ওই বিমানেই ছিলেন মহিলা।
মহিলার দাবি, বিমানের ভেতর প্রচন্ড গরম। কার্যত তা সহ্য করা সম্ভব নয়। হাঁসফাঁস দশা। এত বেশি গরম যে ভেতরে থাকতে পারছিলেন না তিনি। এই পরিস্থিতিতে বাধ্য হয়ে আপৎকালীন দরজা খুলে বিমানের ডানায় হাঁটতে শুরু করেন।

যাত্রীর এমন কান্ড দেখে হতবাক প্রায় সকলেই। ওই মহিলারই এক সহযাত্রী বলেন, ‘বিমানের ভেতরে বসে গরম লাগছে তিনি সেকথা বলেছিলেন। এমন কথা বলতে বলতেই আপৎকালীন জানালা খুলে ফেলেন। বিমান অবতরণ করার সাথে সাথেই ডানায় পায়চারি করতে থাকেন। মহিলাকে এভাবে দেখে অবাক হয়ে যায় তার দুই সন্তান।’
মহিলার এমন কান্ডের ভিডিও করেন অনেকেই। তা ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স ওই মহিলাকে কালো তালিকাভুক্ত করেছে। সূত্র : ফক্স নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ