Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বালুবাহী ২৬টি ট্রাক আটক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৭ পিএম

রাজবাড়ীতে জেলা ট্রাফিক পুলিশ ও থানা পুলিশের বিশেষ অভিযানে বালুবাহী ২৬টি ট্রাক আটক করে মোটরযান আইনের বিভিন্ন ধারায় মামলা দেওয়া হয়েছে।

গত সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে ট্রাকগুলো আটক করা হয়।

ট্রাফিক অফিস সূত্রে জানা গেছে, রাজবাড়ী শহরসহ বিভিন্ন এলাকা দিয়ে দীর্ঘদিন ধরে বালুবাহী ট্রাক চলাচল করে সড়ক নষ্ট করে ফেলছে। জনসাধারণের অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৩১ আগস্ট দিবাগত রাত থেকে ১ সেপ্টেম্বর সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে ২৬টি বালুবাহী ট্রাক আটক করা হয়।

পরে মোটরযান আইনের অপরাধ অনুযায়ী প্রতিটি ট্রাকের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দেওয়া হয়। একই সঙ্গে ট্রাক চালকদের সচেতন করা হয় তারা যেন সড়ক বালুবাহী ট্রাক চালিয়ে ক্ষতি না করে।

রাজবাড়ীর ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মল্লিক তাজুল ইসলাম জানান, অভিযানে ২৬টি বালুবাহী ট্রাক রাজবাড়ী পুলিশ লাইন্সের মাঠে আটক করে রাখা হয়। পরবর্তিতে আইনগত ব্যবস্থা শেষে ট্রাকগুলো নিয়ে যান ট্রাক মালিকগণ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ