Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুকে বাঁচিয়ে এখন নায়ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

বাড়ির সামনে সুইমিং পুলের পাড়ে বসে খেলা করছিল এক শিশু। এ সময় তার আরেক বন্ধু এসে যোগ দেয়। পরে আসা শিশুটি হঠাৎ সুইমিং পুলে পড়ে যায়।
শুধু পড়ে নয়, একেবারে পানিতে ডুবে যায়। তখন পাড়ে থাকা শিশুটি হাত বাড়িয়ে দেয়। খানিক চেষ্টার পর পড়ে যাওয়া শিশুটি পানির ওপরে এসে বন্ধুর হাত ধরতে সক্ষম হয়। এরপর ওই শিশুটি তাকে টেনে উপরে তুলে জীবন বাঁচায়।

ব্রাজিলের পোলিয়ানা কনসোলে দে ওলিভেরা নামে এক নারী তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। আর তাতেই এমন দৃশ্য দেখা যায়। দৃশ্যটি তার বাড়ির সিসি ক্যামেরায় ধরা পড়েছে।
ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর নেটিজেনদের প্রশংসায় ভাসছে শিশুটি। সবার কাছে এখন সে রীতিমতো হিরো। তাকে নিয়ে স্থানীয় টিভি চ্যানেলেও সংবাদ প্রকাশিত হয়েছে।
হিরো বনে যাওয়া শিশুটির মা পোলিয়ানা কনসোলে জানিয়েছেন, তার ছেলের নাম আর্থার। বয়স এখন ৩ বছর। সুইমিং পুলে পড়ে ডুবতে যাওয়া তার বন্ধুকে বাঁচিয়ে সে প্রাপ্তবয়স্ক মানুষের মতো সাহসিকতার পরিচয় দিয়েছে। এটা অন্যরকম এক অনুভূতি। আর্থার সবার স্নেহ ও ভালোবাসা পাচ্ছে। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

Show all comments
  • md anwar ali ২ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৭ এএম says : 0
    আর্থারকে অনেক ধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ