Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাউখালীতে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরে কাউখালী উপজেলার জোলাগাতি সামছুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী গত শনিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় শনিবার রাতে তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ছাত্রীর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বন্যায় রাস্তাঘাটে লোকজন কম থাকার সুযোগে গত শনিবার দুপুর দেড়টার দিকে স্কুল থেকে তার বাড়ি শিয়ালকাঠি গ্রামে ফেরার পথে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা ওই ছাত্রীকে একটি নির্জন বাড়িতে তুলে নিয়ে গিয়ে পাশবিক নির্যাতন চালায়। নির্যাতনের শিকার শিক্ষার্থীর পরিবারের অভিযোগ আছাদুল, রাজু, উজ্জল, সৈকত, রাকিব নামের এলাকার পাঁচ চিহ্নিত বখাটে ওই মেয়েটির উপর নির্যাতন চালিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে চলে যায়। এ ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে কাউখালী থানা পুলিশ তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ওই ৫ যুবককে আসামি করে কাউখালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, মেয়েটিকে দ্রুত উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।
পিরোজপুরে পানিবন্দি কয়েক হাজার মানুষ
টানা কয়েকদিনের বর্ষায় ও ভরা কাটালে পানি বাড়তে থাকায় পিরোজপুরের অর্ধশতাধিক গ্রাম প্লাবিত হয়েছে। এতে পানিবন্দি হয়ে পড়েছে কয়েক হাজার মানুষ। এদিকে পানির চাপে মঠবাড়িয়া উপজেলার ভোলমারা, খেতাচিড়া ও কচুবাড়িয়া এলাকার বেড়িবাঁধের ৩টি পয়েন্টে ভাঙন ধরায় নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। অন্যদিকে জেলার সদর, জিয়ানগর, ভা-ারিয়া ও মঠবাড়িয়ার ফসলি জমিসহ নি¤œাঞ্চলসমূহ ৩ থেকে ৪ ফুট পানিতে তলিয়ে গেছে । পানিতে ভেসে গেছে জেলার কয়েকশ মাছের ঘের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউখালীতে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ