Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়নাকেও হারাল চেন্নাই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে থাকছেন না অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়না। ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছেন চেন্নাই সুপার কিংসের এই বাঁহাতি তারকা। ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথান আইপিএলের আসন্ন ত্রয়োদশ আসরে রায়নাকে না পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এরই মধ্যে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরেছেন এই ৩৩ বছর বয়সী ভারতীয় ক্রিকেটার। গতকাল চেন্নাইয়ের টুইটার হ্যান্ডলে বিশ্বনাথান লিখেছেন, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না দেশে ফিরে গেছেন। আইপিএলের এবারের আসরের বাকি অংশে তাকে আর পাওয়া যাবে না। এই সময়ে সুরেশ ও তার প্রতিবারের প্রতি চেন্নাই সুপার কিংস সমর্থন প্রকাশ করছে।’
আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক রায়না। গেল ১৫ আগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো এই ব্যাটার ১৯৩ ম্যাচে ৩৩.৩৪ গড়ে করেছেন ৫ হাজার ৩৬৮ রান। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি আসরে তার চেয়ে বেশি রান আছে কেবল বিরাট কোহলি। টানা দুই দিনে দুটি বড় ধাক্কা খেল আইপিএলের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই। দু’দিনে খেলোয়াড়সহ স্টাফ মিলিয়ে দলটির অন্তত ১৪ জনের করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে খবর প্রকাশিত হয় গণমাধ্যমে। তাদের মধ্যে দু’জন ক্রিকেটার। বাকিরা সাপোর্ট স্টাফ ও নেট বোলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ