Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুয়ারেজকে চাইছে জুভেন্টাস!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়তে চাওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই তার পরের ঠিকানা নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। অনেকের চাওয়া, ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে একই দলে খেলুক আর্জেন্টাইন তারকা। তবে এমনটা হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না হুয়ান কুয়াদরাদো। জুভেন্টাসের এই কলম্বিয়ান ফরোয়ার্ড ইএসপিএনের একটি আয়োজনে জানান, রোনালদো-মেসি জুটির সম্ভাবনা অন্তত তিনি দেখছেন না, ‘আমি এটা কোনোভাবে কল্পনাই করতে পারছি না। সত্য কথা বলতে, এটা হওয়ার সম্ভাবনাই দেখছি না আমি। তবে ক্রিস্টিয়ানোর বেলায়ও অনেকে বিশ্বাস করেনি এমনটা ঘটবে এবং হঠাৎ করেই সে চলে এসেছিল।’
তবে বার্সার আরেক তারকাকে দলে টানতে জোর চেষ্টা চালাচ্ছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। মেসির খুব কাছের বন্ধু লুইস সুয়ারেজকে আগামী মৌসুমে রোনালদোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে গোল উদযাপন করতে দেখা যেতে পারে! মেসির মতো সুয়ারেজের ভবিষ্যতের আকাশেও কালো মেঘের ঘনঘটা। বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোমান স্পষ্ট করে জানিয়েছেন, তার পরিকল্পনায় নেই এই উরুগুইয়ান স্ট্রাইকার। তারপর থেকেই নতুন ঠিকানার খোঁজে বার্সার ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ এই গোলদাতা। ফুটবল বিষয়ক গণমাধ্যম গোল ডট কম গতকাল তাদের এক প্রতিবেদনে বলেছে, আক্রমণভাগের শক্তি বাড়াতে সুয়ারেজকে দলে নেওয়ার কথা চিন্তা করছে মেসির চিরপ্রতিদ্ব›দ্বী রোনালদোর ক্লাব জুভেন্টাস। ইতালিয়ান সিরি আর বর্তমান চ্যাম্পিয়নদের নতুন কোচ আন্দ্রেয়া পিরলো তাকে স্কোয়াডে যুক্ত করতে ভীষণ আগ্রহী।
কোম্যানের মতো পিরলোও দায়িত্ব গ্রহণ করার পর কঠিন কিছু সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তিনি গঞ্জালো হিগুয়াইনকে পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুম থেকে তাকে আর জুভেন্টাসে দরকার নেই। এই আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে চুক্তি বাতিল করার পথে হাঁটছে তুরিনের বুড়ি খ্যাত দলটি। তাকে বিদায় করা দেওয়া হলে নতুন ফরোয়ার্ড লাগবে জুভদের। আর হিগুয়াইনের শূন্যস্থান পূরণ করতে সম্ভাব্য বিকল্পদের মধ্যে পিরলোর পছন্দ সুয়ারেজকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ