Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কেজেআরসি’র দু’মাসব্যাপী ফ্রি চক্ষু শিবির উদ্বোধন

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : কুয়েত জয়েন্ট রিলিফ কমিটি-কেজেআরসি বাংলাদেশ অফিস সারাদেশে আগস্ট ও সেপ্টেম্বর মাসজুড়ে বিনামূল্যে চক্ষু শিবির পরিচালনা কার্যক্রম শুরু করেছে। খুলনার ডুমুরিয়া উপজেলার শানতলা মদিনাতুল উলুম মোহাম্মদীয়া মাদরাসা প্রাঙ্গণে এই চক্ষু শিবির কর্মসূচি উদ্বোধন করেন মৎস ও প্রাণীসম্পদ প্রতিমন্ত্রী বাবু নারায়ণ চন্দ্র চন্দ।
এতে বিশেষ অতিথি ছিলেন শেখ আব্দুল্লাহ আল-নূরী চ্যারিটি সোসাইটি-কুয়েত-এর চেয়াম্যান ও কুয়েত ন্যাশনাল পেট্রোলিয়াম কোম্পানির সাবেক চেয়ারম্যান জামাল আব্দুল খালেক আল-নূরী, কেজেআরসি বাংলাদেশ অফিসের মহাপরিচালক ড. গাজী মোঃ জহিরুল ইসলাম, ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফাত মেহনাজ এবং ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান মোস্তফা সারোয়ার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডুমুরিয়া ও আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম ও নাসিম আহমাদ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান রামপ্রসাদ জোয়ার্দার।
বিশিষ্ট শিল্পপতি আলহাজ শেখ মজনুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে কেজেআরসি বাংলাদেশ অফিসের মহাপরিচালক ড. গাজী মোঃ জহিরুল ইসলাম বলেন, এ কর্মসূচির প্রথম পর্যায়ে খুলনার বিএনএসবি চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ও টেকনিশিয়ান দলের মাধ্যমে যশোর, খুলনা, বাগেরহাট ও বরিশাল অঞ্চলের ৫ হাজারের বেশি চক্ষু রোগীর বিনামূল্যে চক্ষু পরীক্ষা করে ওষুধপত্র প্রদান এবং বাছাইকৃত ২০০০ ছানী পড়া রোগীর বিনামূল্যে অপারেশন করে লেন্স সংযোজন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেজেআরসি’র দু’মাসব্যাপী ফ্রি চক্ষু শিবির উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ