Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে করোনায় আরো ২ জনের মৃত্যু আক্রান্ত ১০৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৮:২৪ এএম

চট্টগ্রামে করোনায় আরো দুই জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১০৫ জন। গত চব্বিশ ঘণ্টায় ৭৬৫ জনের নমুনা পরীক্ষা করে এ সংক্রমণ শনাক্ত হয়েছে। সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়। কতজন সুস্থ হয়েছেন সে তথ্য জানানো হয়নি।

গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে মোট ১১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২৫ জনের। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ২১১ জনের। সংক্রমণ পাওয়া গেছে ১৭ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৯১ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের সংক্রমণ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের সংক্রমণ পাওয়া গেছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৯৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের সংক্রমণ পাওয়া যায়। শেভরন ল্যাবে ৪৫ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের সংক্রমণ পাওয়া গেছে। চব্বিশ ঘণ্টায় আক্রান্ত ১০৫ জনের মধ্যে নগরীর বাসিন্দা ৮০ জন। বাকি ২৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৫২৪ জন। মারা গেছেন ২৬৫ জন। সুস্থ প্রায় ১২ হাজার।
চট্টগ্রামে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৩ এপ্রিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ