Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বসুন্ধরা কিংসে দ্বিতীয় ব্রাজিলিয়ান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ৭:৫১ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস দলে দ্বিতীয় ব্রাজিলিয়ান ভেড়ালো। রবসন আজেভেরো দ্য সিলভা রবিনহোর পর এবার জোনাথন দ্যা সিলভেইরা ফার্নান্দেজ নামের আরেক ব্রাজিলিয়ানের সঙ্গে চুক্তি করেছে বসুন্ধরা। আসন্ন এশিয়ান কনফেডারেশন (এএফসি) কাপের জন্য বসুন্ধরার এই সংগ্রহ।

মিডফিল্ডার ফার্নান্দেজ সর্বশেষ সাও পাওলোর ক্লাব সাও বেনতোতে খেলেছেন। ২৫ বছর বয়সী ফার্নান্দেজ রিও জেনেইরোর ক্লাব বোতাফোগোর খেলোয়াড়। ক্লাবটির হয়ে ৭৬ ম্যাচ খেলে ১০ গোল পেয়েছেন তিনি। ২০১৮ সাল থেকে ফার্নান্দেজ বিভিন্ন ক্লাবে ধারে খেলছেন। তাকে নিয়ে এএফসি কাপের জন্য বসুদ্ধরা কিংসের তিনজন বিদেশি হলো। আর্জেন্টিনার বার্কোসের পর দুই ব্রাজিলিয়ান দলে যোগ দেয়ায় বসুন্ধরার আক্রমণভাগ আরও শক্তিশালী হলো।

বসুন্ধরার সঙ্গে চুক্তি সম্পন্ন করে শুক্রবার এক ভিডিও বার্তায় ফার্নান্দেজ বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি ফার্নান্দেজ বলছি। সম্প্রতি আমি বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। ক্লাবটির জার্সি পরতে আমার আর তর সইছে না। এটা আমার জন্য চমৎকার এক অভিজ্ঞতা হবে। খুব তাড়াতাড়ি আমাদের দেখা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ