Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৭৮ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১:২৯ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭৮ জনের করোনা শনাক্তের মধ্যদিয়ে রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৬৩৩ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৩৬ জন এবং সুস্থ্য হয়েছেন ১১ হাজার ৪৫১ জন। একই সময় বগুড়ায় সাতজন ও নওগাঁয় একজন মোট ৮ জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও একদিনে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৬৫ জন।

আজ শনিবার সকাল পর্যন্ত দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৩০ জন, নওগাঁর ২২ জন, নাটোরের ২৪ জন, জয়পুরহাটের ১৪ জন, বগুড়ায় ৫৭ জন, সিরাজগঞ্জে ১৮ জন ও পাবনায় ১৩ জন। তবে চাঁপাইনবাগঞ্জে এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ১৫৪ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ১৫৪ জনসহ রাজশাহীতে ৪ হাজার ২৭৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৪৩ জন, নওগাঁয় ১ হাজার ১০৯ জন, নাটোরে ৭৭১ জন, জয়পুরহাটে ৮৯৭ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮২৮ জন ও পাবনায় ৯৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৩৬ জন। এর মধ্যে রাজশাহীতে ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৬ জন, নাটোরে ৩ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৪৪ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১ হাজার ৪৫১ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৬৮৪, চাঁপাইনবাবগঞ্জে ৪০৪ জন, নওগাঁয় ৯৫৭ জন, নাটোরে ৪৪০ জন, জয়পুরহাট ২১৯ জন, বগুড়ায় ৫ হাজার ৫ জন, সিরাজগঞ্জ ৯১৬ জন ও পাবনায় ৮২৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ