Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজের নাম বদলে ফেললেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১১:১৬ এএম
গেল কয়েকমাস ধরেই খবরের শিরোনামে উঠে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যুর পর থেকেই নানা ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়াতে সরব হয়েছেন তিনি। ফলে দিনদিন নায়িকার অনুরাগীর সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। এবার নিজের নাম বদলে ফেললেন বলিউড কুইন। তবে বাস্তবে নয়, বরং টুইটার অ্যাকাউন্টে স্বনামে হাজির হলেন এই অভিনেত্রী।
 
এতদিন মাইক্রোব্লগিং সাইট টুইটারে 'টিম কঙ্গনা রানাউত' নামের একটি অ্যাকাউন্টে সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। অবশেষে সেই অ্যাকাউন্টের নাম পরিবর্তন করে নিজের নামে করে নিলেন তিনি। এমনকি মুহুর্তেই পেয়েছেন অ্যাকাউন্ট ভেরিফিকেশন ব্লু ব্যাজও।
 
এদিকে অভিনেত্রীর নতুন অবতারে ফিরে আসাকে 'টুইটার ডেবিউ' বলছেন অনেকেই। শুক্রবার নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা বলেন, 'আমি সিনেমার মাধ্যমে সবকিছু তুলে ধরতে চাইতাম। বহু নামি ব্র‍্যান্ড আমাকে লোভনীয় প্রস্তাব দিয়েছে অ্যাকাউন্ট খোলার কিন্তু তাতে গুরুত্ব দিতাম না। তবে গেল কয়েকমাসে যেসব ঘটনা ঘটছে, তাই মনে হলো নিজের নামে অ্যাকাউন্ট থাকা প্রয়োজন। সোশ্যাল মিডিয়ার পাওয়ার বুঝতে পেরেছি। এখন থেকে জোর কন্ঠে আওয়াজ তুলে প্রতিবাদ করব।'
 
ক্যারিয়ারের শুরুর দিকে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে রাখতেন কঙ্গনা রানাউত। সম্প্রতি টুইটারে বেশ অ্যাক্টিভ হয়ে উঠেছেন নায়িকা। এর আগে হিংসা ছড়ানোর অভিযোগে তার বোন রাঙ্গোলি চান্ডেলের অ্যাকাউন্ট ডিসেবল করে দেয় টুইটার কতৃপক্ষ। এরপর থেকেই টিম কঙ্গনা রানাউত অ্যাকাউন্টটি বেশ জনপ্রিয় হয়ে উঠে। এবার নিজের অ্যাকাউন্ট থেকে আর কোন কোন তারকাদের আক্রমন করেন তিনি, এখন সেটাই দেখার বিষয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঙ্গনা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ