Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় ১৩৮ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ২:২২ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৩৮ জনের করোনা শনাক্তের মধ্যদিয়ে আজ শুক্রবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৪৫৫ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২২৮ জন এবং সুস্থ্য হয়েছেন ১১ হাজার ২৮৬ জন। একই সময় বগুড়ায় একজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৬৬ জন।

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৫ জন, চাঁপাইনবাবগঞ্জের চারজন, নাটোরের আটজন, বগুড়ায় ৭৪ জন, সিরাজগঞ্জে ৭ জন। তবে নওগাঁ, জয়পুরহাট ও পাবনায় এ দিন কোন করোনা রোগী শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৯৭ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ১৩২ জনসহ রাজশাহীতে ৪ হাজার ২৪৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৪৩ জন, নওগাঁয় ১ হাজার ৮৭ জন, নাটোরে ৭৪৭ জন, জয়পুরহাটে ৮৮৩ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮১০ জন ও পাবনায় ৯৪১ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২২৮ জন। এর মধ্যে রাজশাহীতে ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে ৩ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৩৭ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১ হাজার ২৮৬ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৫৮০, চাঁপাইনবাবগঞ্জে ৪০৪ জন, নওগাঁয় ৯৫৭ জন, নাটোরে ৪৪০ জন, জয়পুরহাট ২১৯ জন, বগুড়ায় ৪ হাজার ৯৪৬ জন, সিরাজগঞ্জ ৯১৬ জন ও পাবনায় ৮২৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ