Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে নতুন করে আরও ৭ জনের করোনা শনাক্ত, ১ জনের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১১:৫৬ এএম

শেরপুর জেলায় নতুন করে আরও ৭ জনের করোনা শনাক্ত। আর নতুন করে ১ জনের করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট ৬ জনের মৃত্যু হয়েছে। শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ৬ জন ও নালিতাবাড়ীতে ১ জন রয়েছেন। ১৮ আগস্ট মঙ্গলবার পর্যন্ত শেরপুর জেলায় মোট আক্রান্ত হলেন ৩৯২ জন। এই মধ্যে সুস্থ হয়েছেন ৩১১ জন।

এদিকে করোনার উপসর্গ নিয়ে মৃত এক গৃহবধূর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি হলেন শহরের শিববাড়ী এলাকার মনিরুজ্জামানের স্ত্রী শামীমা আক্তার (৪২)। ১৭ আগস্ট সোমবার ভোরে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মোবারক হোসেন করোনায় শামীমা আক্তারের মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। ১৬ আগস্ট রোববার তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সিভিল সার্জন ডাঃ এ কে এম আনওয়ারুর রউফ জানান, ১৮ আগস্ট মঙ্গলবার পর্যন্ত আক্রান্ত ৩৯২ জনের মধ্যে শেরপুর সদরে ১৮৮, নকলায় ৬৪, নালিতাবাড়ীতে ৭৩, ঝিনাইগাতীতে ৩২ ও শ্রীবরদী উপজেলায় ৩৫ জন রয়েছেন।

সিভিল সার্জন বলেন, ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ