Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৭৪ জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৩:৫৭ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৭২১ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২১৭ জন এবং সুস্থ্য হয়েছেন ১০ হাজার ৪৩১ জন। একই সময় নাটোরে একজন ও বগুড়ায় দুইজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২১৮ জন। 

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৫০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৯ জন, নওগাঁয় ৩ জন, নাটোরে ১ জন, জয়পুরহাটে ২ জন, বগুড়ায় ৯০ জন ও সিরাজগঞ্জে ১৯ জন। তবে পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৮৩২ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৬৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৯৭ জন, নওগাঁয় ১ হাজার ৫৫ জন, নাটোরে ৬৬৮ জন, জয়পুরহাটে ৮৫৯ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৭৪৬ জন ও পাবনায় ৮৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২১৭ জন। এর মধ্যে রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে তিনজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১৩৩ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ হাজার ৪৩১ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৩৩৪, চাঁপাইনবাবগঞ্জে ৩৯৭ জন, নওগাঁয় ৯২২ জন, নাটোরে ৩৫৮ জন, জয়পুরহাট ২১৭ জন, বগুড়ায় ৪ হাজার ৫৯৬ জন, সিরাজগঞ্জ ৮৪৩ জন ও পাবনায় ৭৬৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ