Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর মির্জাগঞ্জে ট্রলার যোগে দুমকী থেকে এসে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাড়ীঘর ভাংচুর করে উচ্ছেদ, গ্রেফতার ৭

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ২:১৮ পিএম

জেলার মির্জাগঞ্জের রামপুরা এলাকার সাইফুল ও তার চাচা বারেকের বসত ঘর প্রতিপক্ষ সোহরাব শিকদার পাশ্ববর্তী দুমকী থেকে ট্রলার যোগে ৩০-৩৫ জন সন্ত্রাসী সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে হামলা চালিয়ে ভাংচুর ও তছনছ করে ফেলে দেয়।পরবর্তীতে ঐ জমিতে নিজেরা নতুন করে ঘর তৈরী করে ফেলে।পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে ট্রলার দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৭জনকে গ্রেফতার করেছে।ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার বিকেলে।
মামলার বিবরন জানা গেছে,বিরোধীয় জমি নিয়ে সোহরাব শিকদারের সাথে সাইফুলের বিরোধ চলে আসছিল ,এ নিয়ে কয়েকদফা শালিশ হয়।কিন্তু সোহরাব শালিশের সিদ্ধান্ত না মেনে গতকাল দুপুরের পরে ৩০ -৩৫ জন দেশীয় অস্ত্র শস্ত্র দা,রামদা ,লেজা ,ছুড়ি লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে এ সময় তাদের হামলায় সাইফুল আহত হয়।
মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত অনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে তারা ঘটনা স্থলে পৌছে প্রধান আসামী সোহরাব সহ ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হন ,এ সময় তারা দেশীয় অস্ত্রশস্ত্র এবং ট্রলারটি জব্দ করেন। এ বিষয়ে রাতে সাইফুল বাদী হয়ে ১৭ জনের নাম সহ অজ্ঞাত নামা-২০/৩০ জনকে আসামী করে থানায় মামলা করেছেন।আজ সোমবার আসামীদের কোর্টে চালান দেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ