Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১২:৪৮ পিএম

সারাদেশের মতো কুমিল্লায়ও মানুষের মাঝে করোনাভাইরাসের আতঙ্ক কেটে গেছে। মানুষ আগের মতো স্বাভাবিক জীবন-যাপন করছে। সব জায়গায় মানুষের কোলাহল। কেউ স্বাস্থ্যবিধি মানছেন না। তবে পরীক্ষা না থাকায় উপগর্স নিয়ে অনেকেই মৃত্যুবরণ করছেন।

এদিকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন মারা গেছেন। তাদের মধ্যে সাত জন পুরুষ ও তিন জন নারী। সোমবার (১৭ আগস্ট) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান এ তথ্য জানান।
করোনা উপসর্গ নিয়ে নিহতরা হলেন, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সামছুল আলম, চান্দিনা উপজেলার নুরুল ইসলাম, বরুড়া উপজেলার ফাতেমা, লাকসাম উপজেলার নুরুল আমিন, নগরীর রেইসকোর্স ফয়সাল চৌধুরীর স্ত্রী রিয়া, জেলার দেবিদ্বার উপজেলার মোতাহেরের স্ত্রী নাসরিন, চান্দিনা উপজেলার আবদুল মালেক, মনোহরগঞ্জ উত্তর হাওলার মাহমুদুর রহমান, চৌদ্দগ্রাম উপজেলার সাহিদুল এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার সহিদাবাদের সামছুজ্জামান।

উল্লেখ, এই হাসপাতালে করোনা ইউনিটে আক্রান্ত ও উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩৬৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ