Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনলাইনে মুক্তি পাচ্ছে বরুণ-সারার ‘কুলি নাম্বার ওয়ান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১২:৪৭ পিএম | আপডেট : ১:৩৩ পিএম, ১৭ আগস্ট, ২০২০
করোনার ঝুঁকি এড়াতে দীর্ঘ ৫ মাস ধরে প্রেক্ষাগৃহ এবং মাল্টিপ্লেক্স বন্ধ রয়েছে। এমন পরিস্থিতিতে নতুন কোনো সিনেমার মুক্তি দেওয়া সম্ভব নয়। তবে প্রেক্ষাগৃহের বিকল্প হিসেবে ওটিটি প্ল্যাটফর্ম বেছে নিয়েছেন অনেকেই। ইতোমধ্যে বলিউডের বিগ বাজেটের কয়েকটি সিনেমা মুক্তিও পেয়েছে অনলাইনে। সেই ধারাবাহিকতায় এবার ওটিটিতে পা বাড়াতে চলছেন বলিউড পরিচালক ডেভিড ধাওয়ান।
 
১১৯৫ সালে মুক্তিপ্রাপ্ত গোবিন্দ-কারিশ্মা জুটির 'কুলি নাম্বার ওয়ান'-এর রিমেক নিয়ে ব্যস্ত রয়েছেন ডেভিড ধাওয়ান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও সারা আলী খান। সিনেমার কিছু অংশের শুটিং বাকি থাকলেও, মুক্তি নিয়ে এখনই তোরজোর শুরু হয়ে গিয়েছে।
 
গেল কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো, ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটি ওটিটি প্রিমিয়ার হবে। কিন্তু পরিচালক নাকি সেটা চান না। পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই সিনেমার মুক্তি দিতে চাইছেন তিনি। বাবার সঙ্গে একমত পোষণ করেছেন ছেলে বরুণ ধাওয়ানও।
 
তবে সিনেমাটির আরেক প্রযোজনা সংস্থা পূজা এন্টারটেইনমেন্ট এমনটি করতে নারাজ। কেননা এই মহামারী পরিস্থিতি কবে কেটে যাবে তার নিশ্চয়তা নেই। আর তাই ওটিটি প্ল্যাটফর্মই তার কাছে উপযুক্ত বলে মনে হচ্ছে। এমনকি একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মের কতৃপক্ষের সঙ্গে কথাও হয়েছে তাদের।
 
জানা গেছে, 'কুলি নাম্বার ওয়ান'র জন্য ১৩০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে। ওটিটি প্ল্যাটফর্মের বিবেচনায় টাকার অঙ্ক মোটেও কম নয়। বর্তমান পরিস্থিতির বিবেচনায় নির্মাতা ঝুঁকি নিবেন কি না, এখন সেটিই দেখার বিষয়।


 

Show all comments
  • Twhid ahmed ২৮ নভেম্বর, ২০২০, ৮:২২ পিএম says : 0
    1195 na Vai eta 1995 hobe ????????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনলাকুলি নাম্বার ওয়ান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ