Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মৌলভীবাজারে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে বিএনপি নেতা সহ ৪ জনের মৃত্যু

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৩:৩২ পিএম

মৌলভীবাজারে গত ২৪ করোনায় আক্রান্ত হয়ে জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুমান সহ ৪ জনের মৃত্যু হয়েছে।
মৃত্যুবরণকারীর পরিবার সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহরের সুলতানপুর এলাকায় বসবাসকারী ও জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুমান করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। অপরদিকে শ্রীমঙ্গল শহরের সবুজবাগ এলাকার কাঞ্চন চক্রবর্তী শ্যামল ও দেবেশ দত্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। জ¦র, কাশি, শ^াসকষ্ট সহ অন্যান্য উপসর্গ তাদের শরিরে দেখা দিলে ওই ৩ ব্যক্তিকে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতের বিভিন্ন সময়ে তারা মারা যান।
এদিকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি অবস্থায় শুক্রবার বিকেলে শিল্পী আক্তার নামেন এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি মৌলভীবাজার পৌর এলাকার ৯ ওয়ার্ডের বড়কাপন এলাকায়।
বিষটি নিশ্চিত করেছেন সিভিল সার্জন তাউহীদ আহমদ ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ সাজ্জাদুর রহমান।
মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১২০৬ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩১৫৩ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১২ জন। সুস্থ হয়েছেন ৭২১ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ২২ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫৪ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ