Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে নতুন করে ১১ জন করোনায় শনাক্ত: মোট আক্রান্ত ৩৭২ জন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১:২৬ পিএম

শেরপুরে নতুন করে আরও ১১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ৬ জন, নালিতাবাড়ীতে ৩ জন, ঝিনাইগাতীতে ১ জন ও শ্রীবরদী উপজেলায় ১ জন রয়েছেন। এ পর্যন্ত শেরপুর জেলায় মোট আক্রান্ত হলেন ৩৭২ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ৩০৯ জন। আর ৪ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে শেরপুরে এক পরিবারের বাবা-মেয়ে ও নালিতাবাড়ীর এক পরিবারের মা-বাবা-ছেলে রয়েছেন। আক্রান্ত সবাই সংশ্লিষ্ট উপজেলার স্থানীয় বাসিন্দা।
১৫ আগস্ট শনিবার সকালে সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য নিশ্চিত করেছেন। ১৪ আগস্ট শুক্রবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১৭৫, নকলায় ৬৪, নালিতাবাড়ীতে ৭১, ঝিনাইগাতীতে ৩০ ও শ্রীবরদী উপজেলায় ৩২ জন রয়েছেন।

সিভিল সার্জন বলেন, ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ