Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে করোনায় আরো ৪ জনের মৃত্যু আক্রান্ত ১০০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৯:১৯ এএম

চট্টগ্রামে করোনায় আরো চার জনের মৃত্যু হয়েছে। গত চব্বিশ ঘণ্টায় মহানগরীতে দুই জন এবং জেলায় দুই জনের মৃত্যু হয়েছে বলে শনিবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন আরো ৪২ জন।

চব্বিশ ঘণ্টায় আরও ৭৪৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ১০০ জনের।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২২ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৮৫ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের সংক্রমণ পাওয়া গেছে ।
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ৪৪জনের। করোনা পজেটিভ পাওয়া গেছে ১১ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবেচট্টগ্রামের ৭ জনের নমুনা পরীক্ষা করে কারো সংক্রমণ পাওয়া যায়নি। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩৮ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের সংক্রমণ পাওয়া গেছে।
নতুন করে আক্রান্ত ১০০ জন সহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ৭৭০। মারা গেছেন ২৫১ জন। হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৩৪৭৫ জন। বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ আরো প্রায় আট হাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ