Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে ফেনসিডিলসহ ৬ মাদক বিক্রেতা আটক

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার দাউদকান্দিতে পৃথক অভিযান চালিয়ে ১,২৭২ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১০। তাদের ব্যবহৃত ৩টি গাড়িও জব্দ করা হয়। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজার পশ্চিম পাশে ও উপজেলার গৌরীপুর এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- আবুল কালাম আজাদ (৩৮), আউয়াল হোসেন (৩০), খাদেমুল ইসলাম, মো. লোকমান হোসেন (৩০), মো. ইমরান হোসেন (২৬), মো. তৌহিদুল ইসলাম (২৪), জানা যায়, র‌্যাব-১০ এর একটি দল বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজার পশ্চিম পাশে ট্রাফিক পুলিশ বক্সের সামনে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ২৯০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করা হয়। অপর আরেকটি অভিযানে উপজেলার গৌরীপুর সংলগ্ন গোমতী ব্রিজের দক্ষিণ পাশে ঝর্ণা ট্রেডার্সের সামনে একটি প্রাইভেটকার ও মাইক্রোবাস তল্লাশি চালিয়ে ৯৮২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় থানায় পৃথক দুইটি মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক-বিক্রেতা-আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ