Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বউ সাজা হলো না সুমিতার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

রাউজানে বিয়ের আসরে বসার তিন ঘণ্টা আগে বউ সাজার জন্য পার্লারে যাওয়ার পথে সুমিতা দে (১৮) নামে এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দিনগত রাতে রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া গ্রামের দাশ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই নারী লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার মৃদুল দে’র মেয়ে। 

জানা যায়, রাউজান সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী সুমিতা দে’র গত ১২ আগস্ট আর্শিবাদ অনুষ্ঠান শেষে হিন্দুরীতি অনুযায়ী রাউজান রাস বিহারী ধাম কেন্দ্রীয় মন্দিরে সাতকানিয়া উপজেলার অভিষেক দে’র সাথে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা ছিল। ওই ছাত্রীর বড় মামার সজল দাশের সাথে মনোমালিন্য থাকায় এবং বড় মামা বিয়ের অনুষ্ঠানে থাকবে না মর্মে অভিমানের কথা জানানোর কারণে স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। অন্য একটি সূত্র নিশ্চিত করেছেন ওই নারী মামার সাথে অভিমান করে অতিরিক্ত ওষুধ সেবন করেছে। রাউজান রাস বিহারী ধাম মন্দিরে সুমিতাকে বিয়ে করতে আসা বর অভিষেক মৃত্যু সংবাদ শুনে হতবাক। মৃত্যুর সংবাদ শুনে তিনি ছুঁটে যান কনের লাশের পাশে। তখন তিনি চিৎকার করে বলেন, আমার স্ত্রীকে হত্যা করা হয়েছে। আমি হত্যার বিচার চাই।
নিহতের মামা সম্পর্কিত আত্মীয় অশোক দাশ জানান ‘পার্লারে যাওয়ার সময় হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে সমিতা। চিকিৎসালয়ে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন’। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন। এই প্রসঙ্গে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, আমরা এখন পর্যন্ত এই ধরনের কোন সংবাদ পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বউ-সাজা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ