Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অধ্যাপক আজাদকে দ্বিতীয় দিনের মতো দুদকে জিজ্ঞাসাবাদ

স্বাস্থ্য খাতের দুর্নীতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

স্বাস্থ্য অধিদফতরের সাবেক মহাপরিচালক ডা. মোহাম্মদ আবুল কালাম আজাদকে দ্বিতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল বৃহস্পতিবার সংস্থার পরিচালক শেখ মো. ফানাফিল্যার নেতৃত্বে একটি টিম তাকে টানা সাড়ে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। রিজেন্ট হাসপাতালের দুর্নীতি ও করোনা সনদ দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগ অনুসন্ধান প্রক্রিয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। দুদক পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য জানান, অবৈধভাবে পরিচালিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের সঙ্গে স্বাস্থ্য অধিদফতর কিভাবে ‘করোনা ডেডিকেটেড হাসপাতাল’ হিসেবে চুক্তি সম্পাদন করেছে- এ বিষয়ে জানতে চাওয়া হয়েছে।
এর আগে গত ৬ আগস্ট অধ্যাপক আবুল কালাম আজাদকে জিজ্ঞাসাবাদের জন্য তলবি নোটিস দেয় দুদক। পৃথক দুটি অভিযোগ অনুসন্ধান প্রক্রিয়ায় তাকে ১২ ও ১৩ আগস্ট জিজ্ঞাসাবাদ করা হয়। বুধবার জিজ্ঞাসাবাদ শেষে তিনি নিজেকে সৎ, দক্ষ ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসেবে দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ