Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুর জেলা পরিষদ : আ.লীগ থেকে বহিষ্কার প্যানেল চেয়ারম্যান

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

 অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শফিকুর রায়হান নেতাকে পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। মদ ও নারীসহ জেলা পরিষদের ডাক বাংলায় পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় শফিকুর রায়হান নেতার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক লিখিত বক্তব্যে এ বিষয় জানান। তিনি জানান, গত শনিবার সন্ধায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাক বাংলায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযু্িক্ত বিষয়ক সম্পাদক শফিকুর রায়হান নেতা অসামাজিক কার্যকলাপ, মদ্যপান অবস্থায় ২ মহিলাসহ পুলিশের হাতে আটক হয়। তার কর্মকাÐে দলের ভাবমূর্তি দারুন ভাবে ক্ষুন্ন হয়েছে। এর আগেও শফিকুর রায়হান নেতা পার্বতীপুরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার মাহমুদুর রহমানকে কর্তব্যরত অবস্থায় লাঞ্ছিত করেন। তার বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানা ও রেলথানায় ৫টি মামলা চলমান রয়েছে। 

ফলে দলের বর্ধিত সভায় সর্বসম্মতিতে তাকে পদ থেকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। এ ব্যপারে শফিকুর রায়হান নেতা জেল হাজতে থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর জেলা পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ