Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংবাদ সম্মেলনে ইলিয়াস কোবরা সিনহার সাথে পরিচয় নেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৮:৪২ পিএম

কক্সবাজারের টেকনাফে মেজর (অব.) সিনহা হত্যাকান্ডে জড়িত নন দাবি করে সংবাদ সম্মেলন করেছেন অভিনেতা ইলিয়াস কোবরা। ওই হত্যাকাণ্ডের ঘটনায় তাকে জড়িত করে একটি গণমাধ্যম ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার কারণে গতকাল সংবাদ সম্মেলন করেছেন বলে জানান তিনি। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, ওই ঘটনায় তিনি জড়িত নন। এমনকি সিনহার সঙ্গে তার পরিচয় ছিল না, ওসি প্রদীপের সঙ্গেও তার কোনও ঘনিষ্টতা ছিল না।

সংবাদ সম্মেলনে তিনি জানান, তিনি টেকনাফের নোয়াখালিয়া পাড়ায় তার কোনও বাগানবাড়ি নেই। মানহানি ও অপপ্রচারের অভিযোগে তিনি একটি জাতীয় পত্রিকা ও রিপোর্টারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি। ইলিয়াল কোবরা আশঙ্কা প্রকাশ করে বলেন, তার এলাকার একটি মসজিদ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কিছু মানুষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। উল্লেখ্য, গত ৩১ জুলাই ইলিয়াছ কোবরা তার বাগান বাড়ি দেখানোর জন্য সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহাকে টেকনাফের নোয়াখালিয়া পাড়ায় আমন্ত্রণ করে নিয়ে গিয়ে সেখানে রেখেছিলেন বলে গণমাধ্যমে খবর আসে। তবে সংবাদ সম্মেলনে এ তথ্য অস্বীকার করেন ইলিয়াস কোবরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনহা হত্যা

১৬ ফেব্রুয়ারি, ২০২২
৩০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ