Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারাদেশে বিক্ষোভ কর্মসূচি কাল

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইসলামের প্রতি সাধারণ মানুষের ঘৃণা সৃষ্টির জন্যই সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করা হচ্ছে-ইসলামী আন্দোলন
স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশময় জঙ্গিবাদের হামলাকে কেন্দ্র করে সর্বত্র এক অজানা ভয় ও আতঙ্ক বিরাজ করছে। স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা পুলিশি আতঙ্কে ভুগছে। অনেকে এ আতঙ্ক থেকে বাঁচতে হিজাবের ব্যবহার ছেড়ে দিচ্ছে এবং অনেকে টুপি পরা ও দাড়ি রাখা ছেড়ে দিচ্ছে। এভাবে ইসলামের প্রতি জঙ্গিবাদের মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে ঘৃণা সৃষ্টি করতে পরিকল্পিতভাবে ইসলামবিরোধী শক্তিগুলো এ কাজে সহযোগিতা করছে বলে আমাদের ধারণা।
গতকাল বুধবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত মজলিসে আমেলার জরুরি সভায় সভাপতিত্ব করেন মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিবÑ অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, সহ-প্রচার সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, অর্থ-সম্পাদক আলহাজ্ব হারুনুর রশীদ, সহ-অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম তালুকদার, প্রিন্সিপাল মাওলানা মকবুল হোসাইন, মাওলানা আতাউর রহমান আরেফী, প্রিন্সিপাল মাওলানা কেফায়েতুল্লাহ কাশফী প্রমুখ।
বিতর্কিত শিক্ষানীতি, শিক্ষা আইন এবং হিন্দুত্ববাদী ও নাস্তিক্যবাদী পাঠ্যসূচি বাতিলের দাবিতে আগামী ৫ আগস্ট ২০১৬ সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। নেতৃবৃন্দ বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের ধুয়া তুলে হিন্দুত্ব ও নাস্তিক্যবাদী সিলেবাসবিরোধী আন্দোলন দমানোর চেষ্টা হলে তা রুখে দাঁড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সারাদেশে বিক্ষোভ কর্মসূচি কাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ