Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কল্যাণপুরের জঙ্গি আব্দুল্লাহর সহযোগী ককটেলসহ দিনাজপুরে আটক ৩ দিনের রিমান্ড

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : কল্যাণপুরে পুলিশের গুলিতে নিহত জঙ্গি সদস্য আব্দুল্লাহর সহযোগী জেএমবি সদস্য আলমগীরকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তার নিকট থেকে ৬টি ককটেল, বিস্ফোরকদ্রব্য ও ২টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দায়েরকৃত মামলায় তাকে আদালত থেকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।
দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক আবু সাঈদ সরকার জানান, গতকাল বুধবার সকালে গ্রেফতারকৃত জেএমবি সদস্য নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের দুরুল হুদার পুত্র আলমগীর হোসেন (২৬)কে ডিবি পুলিশের এসআই বজলুর রশিদ আদালতের আদেশে ৩ দিনের রিমান্ডে নিয়েছে। জেএমবি সদস্য আলমগীরকে ডিবি পুলিশ মঙ্গলবার দুপুরে তার বাড়ী থেকে ৬টি ককটেল ও দুটি ছোরা এবং জিহাদী বইসহ আটক করতে সক্ষম হয়। এই ঘটনায় নবাবগঞ্জ থানার এসআই আহসানুর রহমান বাদি হয়ে বিস্ফোরকদ্রব্য ও অস্ত্র আইনের ১৯ এর (চ) ধারায় মামলা দায়ের করেন। মামলাটি মঙ্গলবার বিকেলেই পুলিশ সুপার রুহুল আমিনের নির্দেশে দিনাজপুর ডিবি পুলিশ এসআই বজলুর রশিদ তদন্তভার গ্রহণ করেন। ডিবি পুলিশ রাতেই আলমগীরকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গোপাল চন্দ্র রায়ের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করলে গতকাল বুধবার সকালে তাকে ডিবি পুলিশ হেফাজতে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ডিবি পুলিশ পরিদর্শক আমিরুজ্জামান জানান, আটক জেএমবি সদস্য আলমগীর জিজ্ঞাসাবাদে ওই এলাকার বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কল্যাণপুরের জঙ্গি আব্দুল্লাহর সহযোগী ককটেলসহ দিনাজপুরে আটক ৩ দিনের রিমান্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ