Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাবাগানে মেডিকেল শিক্ষার্থীদের সড়ক অবরোধ

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কলাবাগানে বাসের ধাক্কায় ইন্টার্ন চিকিৎসক তৃষ্ণা রানি নিহত হবার প্রতিবাদে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা মিরপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ঘটনায় দায়ী চালককে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।
শেরেবাংলা নগর থানার ওসি গোপাাল গণেশ বিশ্বাস বলেন, চিকিৎসক ও শিক্ষার্থীরা দুপুর ১২টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় অবরোধ করে তাদের দাবিতে শ্লোগান দেয়। এতে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় তীব্র যানজট। পরে আলাপ-আলোচনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী-সহপাঠীরা বেলা একটার দিকে সড়ক থেকে সরে যান। এরপর যান চলাচল শুরু হয়।
উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে কলাবাগান বাসস্ট্যান্ডে বাসের জন্য অপেক্ষারত তৃষ্ণা রানিকে চাপা দেয় বেপরোয়া গতির একটি বাস। হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। নিহত তৃষ্ণা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ থেকে ইন্টার্নিশিপ সম্পন্ন করে ঢাকা মেডিকেল কলেজে মাস্টার্স কোর্স করছিলেন।
এ ঘটনায় নিহতের স্বামী কিংশুক ঘোষ কলাবাগান থানায় একটি মামলা করেন। পুলিশ বাসটি আটক ও চালকের সহকারী মোরশেদকে গ্রেফতার করেছে। তবে বাসটির চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাবাগানে মেডিকেল শিক্ষার্থীদের সড়ক অবরোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ