Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ঢাকার সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার দিনগত রাতে পৌর এলাকায় দক্ষিণ দরিয়ারপুরের ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই চিকিৎসকের নাম স্যামুয়েল ফলিয়া (৩০)। তিনি এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামে। পুলিশ জানায়, স্যামুয়েল ফলিয়া দক্ষিণ দরিয়ারপুরে একটি ফ্ল্যাটে থাকতেন। স্ত্রী গোপালগঞ্জ ও তার স্বজনরা থাকেন গ্রামের বাড়ি চাঁদপুরে। গত বুধবার রাতে স্যামুয়েল ফলিয়ার কক্ষে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।
খবর পেয়ে কক্ষের দরজা ভেঙে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে লাশ পাঠিয়ে দেয়া হয়।
সাভার মডেল থানার এসআই নাজিউর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত-লাশ-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ