Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গিবাদের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে- ড. এ কে এম মাহবুবুর রহমান

ফরিদগঞ্জে জমিয়তের জঙ্গিবাদবিরোধী সভা

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম


বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ফরিদগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে সাম্প্রতিক জঙ্গিবাদ ও সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় জমিয়ত ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে এক প্রস্তুতি সভা উপজেলা সহ-সভাপতি মুফতি এইচ এম আনোয়ার মোল্লার সভাপতিত্বে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসাস্থ উপজেলা জমিয়ত কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চাঁদপুর জেলা জমিয়ত সভাপতি অধ্যক্ষ ড. মাওলানা এ কে এম মাহবুবুর রহমান বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাস বিশ্বমানবতার বিরুদ্ধে এক আন্তর্জাতিক ষড়যন্ত্র। মুসলমানদের মান-সম্মান ও ইসলামের প্রকৃত রূপ ঠিক রাখার জন্য জঙ্গিবাদের বিরুদ্ধে আলেম-ওলামা, পীর-মাশায়েখসহ সর্বস্তরের জনগণের ঐক্যের লক্ষ্যে প্রাণান্তকর প্রচেষ্টা চালাতে হবে। ঘরে ঘরে এর বিরুদ্ধে দুর্গ গড়ে তুলতে হবে।
ড. মাহবুব বলেন, এক্ষেত্রে মাদরাসার সম্মানিত শিক্ষকগণকে শিক্ষার মানোন্নয়নে, কুরআন-সুন্নাহর সঠিক ব্যাখ্যা উপস্থাপনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সাথে সাথে যে যেভাবে পারেন বন্যা-দুর্গত দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে। সভাপতির বক্তব্য রাখেন মুফতী আনোয়ার মোল্ল। Ñবিজ্ঞপ্তি








 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে- ড. এ কে এম মাহবুবুর রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ