Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে কলেজ শিক্ষকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ১:০৫ পিএম

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রাজশাহীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে একজন কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। তার নাম কাবীর আহমাদ (৫০)। তিনি রাজশাহী সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন।
শনিবার দিবাগত রাত ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। করোনার উপসর্গ নিয়ে গত ২৮ জুলাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
নমুনা পরীক্ষার আগেই কাবীর আহমাদ মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পর বলা যাবে।
কাবীর আহমাদ রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি নওগাঁ। ১৮তম বিসিএস ব্যাচের এই কর্মকর্তা মহিলা কলেজে যোগ দেয়ার আগে রাজশাহী সরকারি সিটি কলেজের শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে সহকর্মী এবং শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ