Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৮৯ পরিবারের পাশে ধর্ম মন্ত্রণালয়

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

বিভিন্ন জটিল রোগে আক্রান্ত দিনাজপুরের দরিদ্র ৮৯ পরিবারের পাশে দাঁড়িয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। তাদের চিকিৎসা সহায়তা হিসেবে ২৫ লাখ ৯৬ হাজার টাকা বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা পরিষদের হলরুমে অর্থসহায়তার চেক বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই দুর্যোগকালেও উন্নয়ন অব্যাহত রেখেছেন। দরিদ্র মানুষেরা যেন করোনা ও বন্যার অভাব বুঝতে না পারে সেজন্য ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন।
উপজেলা প্রশাসনের এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জেসমিন, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম-মন্ত্রণালয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ